মিশু সাব্বির এর জীবন কাহিনী - Mishu Sabbir Life Story





মিশু সাব্বির বাংলাদেশের টেলিভিশান নাটকের একজন উল্লেখ যোগ্য জনপ্রিয় অভিনেতা । একাধারে চলচিত্র অভিনেতা মডেল এবং ইঞ্জিনিয়ার । হাউস ফুল নামক টেলিভিশান নাটকে অভিনয়ের মাধ্যমে প্রথম ক্যামেরার সামনে দাড়ান সাব্বির । নাটক, চলচিত্র ও বিজ্ঞাপন সব মাধ্যমেই তিনি অভিনয় করছেন ।

মিশু সাব্বির এর পুরো নাম সাব্বির হোসেন মিশু তবে মিশু সাব্বির নামেই তিনি পরিচিত ১৮ অক্টোবর ১৯৮৭ সালে ঢাকায় জন্ম গ্রহন করেন । ইনডিপেন্ডেন্ট ইউনির্ভাসিটি অব বাংলাদেশ থেকে টেলিকমিউনিকেশান বিষয় এর উপর বিএসসি ডিগ্রি অর্জন করেছেন ।

মিশু সাব্বির ২০০৯ সালে রেদওয়ান রনি ও ইফতেখার ফাহমি পরিচালিত, হাউস ফুল মেগা সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু করেন । এ সিরিজে তার সংগে কাজ করেন আবুল হায়াত, মোশাররফ করিম, সুমাইয়া সিমু, হাসান মাসুদ, মিথিলা । এই ম্যাগা সিরিয়ালের ব্যাপক সাফল্যের পর একে একে অনেক নাটকে কাজ করার প্রস্তাব পেতে থাকেন সাব্বির । ২০১২ সালে ইমপ্রেস টেলিফিল্মস এর বিগবাজেটের ছবি লালটিপে ১টি পার্শ্বচরিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় অভিসেক হয় মিশুর ।

এরপর ২০১৩ সালে আদনান আল রাজিব এর পরিচালনায় এবং এয়ারটেল পরিবেশিত "অল টাইম দৌড়ের উপর" বিগ বাজেটের নাটকে কাজ করেন যা ব্যাপক দর্শক জনপ্রিয়তা পায় । এর পর ২০১৪ সালে এয়ারটেল প্রযোজিত আরও ২টি নাটকে অভিনয় করেন সেগুলো হলো রেদওয়ান রনির পরিচালনায় ভালবাসা ১০১ এবং সাফায়েত মনসুর রানার ভিটামিন টি নাটক দুটি । এই নাটকগুলো তাঁর যাত্রা শুরুর পথে ইতিবাচক ভূমিকা রেখেছে। এই নাটক দুটোর ব্যাপক দর্শক প্রিয়তার পর মিশুকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি, তিনি একের পর এক সফল নাটক উপহার দিয়েছেন দর্শকদের । সাধারনত মিশু সাব্বিরের এংগ্রি ইয়ংম্যান রিলেটেড চরিত্র এবং কমেডি দর্শকরা খুব পছন্দ করেন ।

তার অভিনিত নাটকের মধ্যে উল্লেখযোগ্য কিছু নাটক হলো " Ame Selfibazz, Osthir Parveez, Formalin Plus, Prottaborton, Sundown,Vitamin T,All  time dourer Opor,Caught Behind,Hello,Hay Baby, Bondho Duyar,তিতাই, একদিন ছুটি হবে, অভিমানের গল্প, প্রেম মহাব্বাত ভালবাসা ইত্যাদিএখন পর্যন্ত তিনি ৬০টির ও বেশি টেলিভিশান নাটক নাটকে অভিনয় করেছেন এবং একাধারে চলচিত্র, টেলিফিল্ম, শর্টফ্লিম এবং টিভিসিতে অভিনয় করেছেন ।

মিশু অভিনিত আরেকটি উল্লেখ যোগ্য চলচিত্র ২০১৭ সালের জানুয়ারীতে মুক্তিপায়, তানিয়া আহমেদ পরিচালিত প্রথম চলচিত্র ভালবাসা এমনই হয় তে চমৎকার অভিনয় করেছেন তিনি এবং  ২০১৭ এর ১২ আগষ্ট ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ছবি, টুবি কনটিনিউড মুক্তি পেয়েছে ।
এই টেলেনটেড অভিনেতা সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ জনপ্রিয়.. এখন পর্যন্ত প্রায় ৪ লক্ষ ৪২ হাজারেরও অধিক লোক তাকে ফলো করেন । মিশু সাব্বিরের পারিশ্রমিক ৫০ থেকে ১ লক্ষ টাকা ।

মিশু সাব্বিরের সহধর্মীনীর নাম শাম্মা, তিনি পেশায় একজন ফার্মাসিস্ট । মিশু এবং শাম্মা ২০১৩ সালে বিয়ের পিড়িতে বসেন । তাদের ১টি কন্যা সন্তান রয়েছে ।

একজন ভালো অভিনেতা হয়ে মৃত্যুর আগ পর্যন্ত অভিনয় করে যেতে চান মিশু সাব্বির । মিশু সাব্বির তার ইউনিক এবং প্রানবন্ত অভিনয় দিয়ে কোটি দর্শকের হৃদয়ে ইতিমধ্যে স্থান করে নিয়েছেন । লাইফ স্টোরিবাংলার পক্ষ থেকে তাকে জানাই স্যালুট , ভবিষ্যতে তার উত্তর উত্তর সাফল্য এবং দীর্ঘায়ু কামনা করি । সাথে থাকার জন্য ধণ্যবাদ ।




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ