সাবিলা নুর এর জীবন কাহিনী - Sabila Nur Life Story


সাবিলা নুর এর জীবন কাহিনী

এই কাহিনী হলো এমন একজন মানুষের যিনি খুব অল্প সময়ে এদেশের তরুন প্রজন্মের কাছে নিজেকে একজন কিউট এন্ড সেনসেশনাল অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্টিত করেছেন । সাবিলা নূর বর্তমান সময়ের একজন উদীয়মান বাংলাদেশী মডেল এবং টেলিভিশন অভিনেত্রী। তিনি মডেলিংয়ের মাধ্যমে মিডিয়া জগতে আত্বপ্রকাশ করেন । এর পর তিনি লাইম লাইটে আসেন নাটক ইউ টার্ন এ অভিনয়ের মাধ্যমে। খুব অল্প সময়ে তিনি বাংলাদেশের টেলিভিশান নাটকের অন্যতম সফল ও আলোচিত ব্যস্ত অভিনেত্রী হয়ে উঠেন ।


সাবিলা নুর ২৭ মে ১৯৯৫ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন।তার বয়স ২২ বছর, উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি, ওজন ৫০ কেজি, তার রাশি হলো : মিথুন রাশি । শৈশব থেকেই নাচের প্রতি আসক্তি ছিল তার। সাবিলা নুর বুলবুল ললিতা কলা একাডেমি থেকে নাচ শিখে পদ্দকুরি চ্যাম্পিয়ন হয়েছিলেন যখন তিনি প্রথম শ্রেণীর ছাত্রী ছিলেন। সাবিলা বর্তমানে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়য়ে বিবিএ পড়ছেন ।

সাবিলা ২০১৪ সালে দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি গ্রামীণ ফোনের মডেলিংয়ের  মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। এর পর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি,একে একে অনেক গুলো TVC এবং টেলিভিশন নাটকে অভিনয় করতে থাকেন । ২০১৪ সালে পরিচালক রেদওয়ান রনির 'ইউ-টার্ন' নামক নাটকে অভিনয়ের মাধ্যমে টিভি পর্দায় পা রাখেন সাবিলা নুর। এই নাটকে তার সহ শিল্পি ছিলেন তৌসিফ মাহবুব ও মেহজাবিন । নাটকটিকে তিনি একজন মাদকাসক্ত মেয়ের চরিত্রে চমৎকার অভিনয় করেন যা সমালোচক ও শ্রোতাদের কাছে ব্যাপক প্রসংশিত হয় । এছাড়াও নাটক মাংকি বিজনেস, 'টিন টিন' এবং 'রসায়ন'এ তার দুর্দান্ত অভিনয়ের কথা না বললেই নয় । বর্তমান সময়ের নবাগত সকল অভিনেত্রীর মধ্যে তিনিই একমাত্র অভিনেত্রী যিনি ক্যারিয়ারের শুরু থেকেই এখন পর্যন্ত একতালে সুনামের সহিত কাজকরে যাচ্ছেন এর জন্যই তিনি তরুন প্রজন্মের কাছে অণ্যতম একজন ইয়ং টেলেনটেড অভিনেত্রী হিসাবে স্বীকৃত । 
খুব অল্পদিনের ক্যারিয়ারে এখন পর্যন্ত প্রায় ৭০ টিরও বেশি টেলিভিশান নাটক ও টেলিফিল্মে কাজ  করেছেন এই গুনী অভিনত্রী । তার উল্লেখ যোগ্য কিছু নাঠক হলো,ইউ-টার্ন,মাংকি বিজনেস, 'টিন টি, রসায়ন, বুলেটপ্রুফ মেরেজ, মিসফায়ার,মাস্তি আনলিমিটেড,ভালোবাসার ভূত ও ভবিষ্যৎ,পরকিয়া, হেল ম্যাট, ব্রেকআপ পার্টি, সাইরেন, জল কলম্ক,জোনাকির আলো, মেঘ এনেছি ভেজা, পাশাপাশি । তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে গ্রামীণ ফোন, নেস্কেফে, প্রান ফিট ইত্যাদি। এখনো পর্যন্ত কোন চলচ্চিত্রে কাজ করেননি তবে ভাল গল্প এবং স্কিপ্ট পেলে ফ্লিমে কাজ করবেন ।
আলেচনা এবং সমালোচনার শেষ নেই এই অভিনেত্রিকে নিয়ে অনেকে বলে থাকেন তার এবং সালমান মোক্তাদিরের প্রেমের সর্ম্পক রয়েছে এবং তারা বিয়েও করেছেন তবে সেগুলোর কোন ভিত্তি বা প্রমান নেই , তারা দুজন খুব ভাল বন্ধু তবে সাবিলা নুর আসিফ নুর নামের একজনের সাথে হুদয়ের আদান প্রদান করেছেন । প্রায় সময় দুজনকে একসাথে ঘুরতে এবং আড্ডাদিতে দেখাগেছে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে তাদের ছবি ।
এই টেলেনটেড অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ আলোচিত এখন পর্যন্ত ফেইসবুকে তার অরিজিনাল পেজে প্রায় ৪ লক্ষ ৫০ হাজরের অধিক লোক তাকে ফলো করেন । মোহজাবীনের পারিশ্রমিক নাটক প্রতি ৩০ থেকে ১ লক্ষ টাকা । 
সাবিলানুর তার অপরুপ সুন্দর চেহারা এবং দুর্দান্ত অভিনয় দক্ষতা দিয়ে খুব অল্প সময়ের মধ্যে অনেক জনপ্রিয়তা অর্জন করেছেন এবং কোটি দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। লাইফ স্টোরি বাঙলার পক্ষ থেকে তার ভবিষ্যত সাফল্য ও দীর্ঘায়ু কামনা করছি ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ